Daily Sunshine

মেয়রের ত্রাণ তহবিলে অনুদান দিলো এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের খাদ্য সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছে এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট। শুক্রবার নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন এসোসিয়েশনের রাজশাহীর নেতৃবৃন্দ। এ সময় তাদের আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট রাজশাহীর সভাপতি ও রামেকের উপাধ্যক্ষ প্রফেসর ডা. বুলবুল হাসান, কোষাধ্যক্ষ ও ভাইরোলজী বিভাগের বিভাগীয় প্রধান ডা. সাবেরা গুল নাহার, সম্পাদক ডা. এসএম ওয়াসি পারভেজ ও সাংগঠনিক সম্পাদক ডা. মিজানুর রহমান।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

সানশাইন/২২ মে/এমওআর

মে ২২
২১:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত