Daily Sunshine

ঈদের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ

Share

সানশাইন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ। শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ থেকে পাঠানো নির্দেশনায় এ তথ্য জানানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়ছে, দেশব্যাপী করোনা ভাইরাস মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার রোধে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার ২৬ মার্চ থেকে পর্যায়ক্রমে ১৬ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। সরকার ঘোষিত সাধারণ ছুটি চলাকালে মন্ত্রিপরিষদ বিভাগ ও জন প্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশ অনুসারে সুরক্ষা সেবা বিভাগের অধীন অধিদপ্তর সমূহ এবং তাদের অধস্তন অফিসসমূহ সীমিত পরিসরে খোলা রাখার জন্য অনুরোধ করা হলো।

আদেশে আরো বলা হয়, ছুটিকালীন সুরক্ষা সেবা বিভাগের অধীন সব অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীদের অবশ্যই স্বাস্থ্য বিভাগের নির্দেশমালা কঠোরভারে মেনে চলতে হবে। জরুরি পরিসেবা যেমন ফায়ার সার্ভিস এবং সংশ্লিষ্ট সেবা কাজে নিয়োজিত যানবাহন ও কর্মীরা এ ছুটির বাইরে থাকবেন। ঈদুল ফিতরের ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

সানশাইন/০৯ মে/এমওআর

মে ০৯
১৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত