Daily Sunshine

তাদের পাশে লিমন

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। এতে অনেকেরই আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। তাদের পাশে দাঁড়াচ্ছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। ব্যক্তিগতভাবে সহায়তার হাত বাড়িয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমনও। তবে তার কৌশলটা একটু ভিন্ন। যারা সহযোগিতা চাইতে পারেন না, তাদের বাড়িতে বাড়িতে খাদ্যদ্রব্য পাঠানোর উদ্যোগ নিয়েছেন তিনি।

সোমবার থেকে খাদ্যদ্রব্য বিতরণ শুরু করেছেন লিমন। সকালে নগরীর বোয়ালিয়া থানার মোড়ে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। পরে নগরীর গণকপাড়া মোড়ে রিকশা-অটোরিকশার চালক এবং সাধারণ মানুষের মাঝে পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু এবং ৭০০ গ্রাম ডাল বিতরণ করা হয়। এ দিন মোট ৩০০ জনের হাতে এসব খাদ্যদ্রব্য তুলে দেয়া হয়।

এ সময় মীর ইসতিয়াক আহম্মেদ লিমন ছাড়াও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, সাবেক সদস্য মকিতুজ্জামান জুরাত, মুশফিকুর রহমান হাসনাত, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর ইসলাম রুবেল, জাহেদ আলী জনি, সাবেক ছাত্রলীগ নেতা পঙ্কজ দে প্রমুখ।

মীর ইসতিয়াক আহম্মেদ লিমন জানান, দুর্যোগকালীন মুহূর্তে অনেকেই আর্থিক সংকটে থাকেন। কিন্তু লোকলজ্জায় মুখ খুলতে পারেন না। পাড়ায়-পাড়ায় এমন মানুষদের তালিকা করা হচ্ছে। প্রথম দিন দুটি নির্দিষ্ট স্থান থেকে বিতরণ করা হলেও এখন থেকে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যদ্রব্য দিয়ে আসা হবে। করোনা সংকট যতদিন চলবে, ততদিন তিনিও সহযোগিতা করে যাবেন।

সানশাইন/৩০ মার্চ/এমওআর

মার্চ ৩০
২০:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত