Daily Sunshine

দুর্গাপুরে হতদরিদ্রদের বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: কোন ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় সাধারণ ছুটির আওতায় পুরো। সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সকল শ্রেণী-পেশার মানুষের বাইরে বের হওয়া বন্ধ করে দেয়া হয়। কারণে কিছুটা খাদ্য সঙ্কটে পড়েন নিম্নআয়ের সাধারণ মানুষ।

 

এসব মানুষের খাদ্য ঘাটতি মেটাতে তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার শালঘরিয়া, পাচুবাড়ি, নামোদরখালি, শ্যামপুর ও আলিপুর এলাকার শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে নিম্ন আয়ের মানুষদের আর্থিক সহায়তা করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মহসীন মৃধা। এসময় তাদের উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন ও পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিনুর রহমান।

 

সানশাইন/৩০ মার্চ/ এমওআর

মার্চ ৩০
১৯:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত