Daily Sunshine

বাগমারার কাচারী কোয়ালীপাড়া আ’লীগের সভাপতি মজিদ, সম্পাদক মান্নান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসেবে এ্যাডভোকেট আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল মান্নানকে নির্বাচিত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) বিকেলে মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করা হয়।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে আবু জেহের ও পারভীন বেগম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আব্দুস সাত্তার নির্বাচিত হয়েছেন। সম্মেলনটি উদ্বোধন করেন বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় এনামুল হক বলেন, দলের সাথে বেঈমানী করা যাবে না। জনগণের স্বার্থে দল করতে হবে। নিজের কোন কর্মকান্ডের জন্য দলকে বিতর্কিত করার সুযোগ নেই। নেতৃত্ব একটা দায়িত্ব। নেতা হয়ে বসে থাকার সময় শেষ। যে ভাবে দেশের উন্নয়ন সংগঠিত হচ্ছে তা বজায় রাখতে হবে। কোন ভাবেই উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার একার পক্ষে সকল কাজ করা সম্ভব না। তিনি দেশের প্রতিটি গৃহহীন ব্যক্তিকে ঘর করে দেবে। কারণ, প্রতিটি গ্রাম হবে শহর। কোন ব্যক্তি বা পরিবারকে ছিন্নমূল রেখে সেটা সম্ভব না। তাই সকল গৃহহীনদের বিনামূল্যে সরকারী ভাবে ঘর তৈরি করে দেয়া হবে।

নির্বাচিত প্রার্থীদের উদ্দেশে এনামুল হক বলেন, তৃণমূল আ’লীগ সাংগঠনিক ভাবে শক্তিশালী হলে কেন্দ্রীয় আ’লীগ শক্তিশালী হবে। তাই উন্নয়ন করতে চাইলে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পদ নিয়ে কেউ অবৈধ সুবিধা হাসিলের চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায় বক্তব্য দেন- ৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের আহ্বায়ক, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান আয়েন উদ্দীন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজসহ উপজেলা, ইউনিয়ন পৌরসভা ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ।

সানশাইন/১৩ মার্চ/ রোজি

মার্চ ১৩
২১:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত