Daily Sunshine

রাজশাহীতে কমিটি অনুমোদনে ছাত্রলীগ নেতার অর্থ দাবি!

Share

স্টাফ রিপোর্টার, দূর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে ৫০ হাজার টাকা অর্থ দাবির অভিযোগ উঠেছে। পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ার নাম করে দুর্গাপুর পৌরসভা শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে এই অর্থ দাবি করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ পেতে তিন লাখ টাকা খবর হয়েছে জানিয়ে আতিকুর রহমান আতিক এই অর্থ দাবি করে বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে। রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগের অনুলিপি ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছেও পাঠানো হয়েছে। সংগঠনের প্যাডে সোমবার এই লিখিত অভিযোগ করেন পৌরসভা শাখা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

তারা জানান, ২০১৯ সালের ৬ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। এছাড়া এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে বলেন। এরপর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের কাছে পূর্ণাঙ্গ কমিটির একটি তালিকা জমা দেয়া হয়। কিন্তু ৬ মাস হয়ে গেলেও সে কমিটি অনুমোদন দেননি।

রাজু আহমেদ বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্মতি দিলেও সাধারণ সম্পাদক আতিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি (আতিক) আমাদের বলেন, তিন লাখ টাকা খরচ করে আমি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হয়েছি। তোমরা যদি ৫০ হাজার টাকা আমাকে চাঁদা না দাও তাহলে আমি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেবো না।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক কমিটি অনুমোদনের জন্য চাঁদা দাবির বিষয়টি ভিত্তিহীন বলে জানিয়েছে। তিনি বলেন, পূর্ণাঙ্গ কমিটির তালিকায় পৌরসভা শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক যাদের নাম দিয়েছিল তাদের ভেতরে অনেকেই বিএনপি জামায়াতের সমর্থক। তাই কমিটি অনুমোদন দেয়নি। বিষয়টি নিয়ে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিন লাখ টাকা খবর করে সাধারণ সম্পাদক পদ পাওয়ার বিষয়টিও সত্য নয় বলে দাবি করেন এই ছাত্রলীগ নেতা।

সানশাইন/১০ মার্চ/ রোজি

মার্চ ১০
২০:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত