Daily Sunshine

রাজশাহী সীমান্তে বিজিবির সঙ্গে চোরাকারবারি গোলাগুলি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর সাহাপুর সীমান্ত এলাকায় বিজিবির সঙ্গে চোরাকারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত ১১টার দিকে গোলাগুলির এক পর্যায়ে চোরাকারবারিরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়। রাজশাহী ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রবিবার দিবাগত রাতে চারঘাট উপজেলার সাহাপুর সীমান্ত দিয়ে ভারত থেকে দেশে অস্ত্র প্রবেশ করবে বলে খবর পায় বিজিবি। খবরের ভিত্তিতে রাত আনুমানিক ১১টার দিকে অস্ত্র চোরাকারবারিরা চালান নিয়ে দেশে প্রবেশের সময় বিজিবির অবস্থান টের পেলে গুলি ছোড়ে। এ সময় বিজিবির সদস্যরাও চোরাকারবারিদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে।

এ সময় বিজিবি সদস্যরা ২৭ রাউন্ড গুলি ছোড়ে। অবস্থা বেগতিক দেখে চোরাকারবারিরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশী করে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন পাওয়া যায়।

সানশাইন/২৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ২৭
১৫:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত