Daily Sunshine

রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে জায়গা দখল

Share

সানশাইন ডেস্ক : নওগাঁর রাণীনগরে ভাড়াটিয়া লোকজন দিয়ে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বিবদমান জায়গায় দখল করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে। এ সময় খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের উদ্ধার করে।

এতে আহত শহিদুল মন্ডল ও ভাবী জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার গুয়াতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মন্ডল জানান, দীর্ঘদিন আগে তার ছোট বোন সাহারা খাতুন মেওয়া বাবার নিকট থেকে তাদের বসতবাড়ীসহ বেশ কিছু জায়গা-জমি দলিল করে নেয়। এ ঘটনায় সুষ্ঠু সমাধান করতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যাক্তিরা কয়েক দফা বৈঠক করেও সুরাহা করতে পারেনি। ফলে আদালতে একটি বাটোয়ারা মামলা করেছেন শহিদুল ইসলাম।

হঠাৎ করেই সকালে তার বোন মেওয়া খাতুন বহিরাগত ভারাটিয়া লোকজন নিয়ে এসে বাড়ির খলিয়ানে জায়গা দখল করে বাড়ি নির্মানের চেষ্টা করে। এ সময় বাধা দিতে গেলে তার দুই ভাবী আঞ্জুয়ারা ও জান্নাতুন নেছা এবং ভাই শহিদুল ইসলামকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বাড়ি নির্মান করতে থাকে। এ সময় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাঁধন খুলে দিলে তাদেরকে আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে অভিযুক্ত সাহারা খাতুন মেওয়া বলেন, বাবার নিকট থেকে দলিল করে নেয়ার পর থেকে তারা আমার জায়গা ছেড়ে দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় গন্যমান্য লোকজনের পরামর্শে লোকজন নিয়ে ঘর করতে গিয়েছিলাম।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় উভয় পক্ষের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সানশাইন/২১ জানুয়ারী/ রোজি

জানুয়ারি ২১
১৯:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত