Daily Sunshine

শিরোপার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

Share

সানশাইন ডেস্ক : বঙ্গবন্ধু বিপিএলে শুক্রবার ফাইনাল ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইগার্স। সুতরাং, প্রথমে ব্যাট করবে রাজশাহী। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।

আজ যে দলই জয় পাক না কেন বিপিএল নতুন চ্যাম্পিয়ন পাবে। কারণ, খুলনা এবার প্রথমবার ফাইনাল খেলছে। অন্যদিকে, রাজশাহী এর আগে একবার ফাইনাল খেললেও শিরোপা জিততে পারেনি।

এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে খুলনা। স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের জায়গায় সুযোগ পেয়েছেন আরেক স্পিনার তানভীর ইসলাম। অন্যদিকে, একাদশে কোনো পরিবর্তন আনেনি রাজশাহী। খুলনা টাইগার্স একাদশ: শান্ত, মিরাজ, রুশো, মুশফিক (অধিনায়ক, উইকেটরক্ষক), শামসুর রহমান, নাজিবউল্লাহ, তানভীর, শফিউল, শহীদুল, রব্বি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির।
রাজশাহী রয়্যালস একাদশ: লিটন, আফিফ, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল (অধিনায়ক), অলক কাপালি, শোয়েব মালিক, মোহাম্মদ নওয়াজ, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বী, আবু জায়েদ রাহি, মোহাম্মদ ইরফান।

সানশাইন/১৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৭
১৯:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত