Daily Sunshine

রাবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু মঙ্গলবার

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) শীতের ১৬ দিনের ছুটি শেষ হচ্ছে কাল শনিবার। পরের দিন কাল রবিবার থেকে যথারীতি ক্লাস-পরীক্ষা শুরু হবে। এদিকে, ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী (২১ জানুয়ারি) মঙ্গলবার।
ক্লাস শুরুর কিছু দিন পরেই প্রতি বছরের ন্যায় নবীণ শিক্ষার্থীদের বরন করে নেবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে প্রথম বর্ষের শিক্ষার্থীদের সকল ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে। আগামী ২১ জানুয়ারি থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে। এদিন শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে তাদের পরিচিতি ক্লাস অনুষ্ঠিত হবে।

রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার জানান, ১২ দিনের শীতকালীন ছুটি শেষে ক্যাম্পাস খুলছে আগামী ১৯ জানুয়ারি। ৫ জানুয়ারি রবিবার থেকে ছুটি শুরু হলেও শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি হওয়ায় কার্যত ৩ জানুয়ারি শুক্রবার থেকেই ছুটি শুরু হয়েছিল। অন্যদিকে ১৬ জানুয়ারি বৃহস্পতিবার থেকে ছুটি শেষ হলেও দুই দিনের সাপ্তাহিক ছুটির কারণে ১৯ জানুয়ারি রবিবার থেকে ক্লাস পরীক্ষাসমূহ শুরু হবে।

সানশাইন/১৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৭
১৮:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত