Daily Sunshine

শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : মহানগরীর ১৭নং ওয়ার্ডে কম্বল বিতরণ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে নওদাপাড়া বটতলা মোড়ে ১৭নং ওয়ার্ড র্( পশ্চিম) আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীর্তাতদের হাতে কম্বল তুলে দেন মেয়র।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, নগরীর বিভিন্ন রাস্তা প্রশস্তকরণের কাজ চলছে। ওয়ার্ড পর্যায়ে গুরুত্বপূর্ণ রাস্তাগুলোর উন্নয়ন করা হবে। নগরীর উন্নয়নে প্রায় তিন হাজার কোটি টাকার একটি প্রকল্প একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রকল্পটি অনুমোদন দিলে রাজশাহী মহানগরীর ব্যাপক উন্নয়ন হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন ও পরিচালনায় ছিলেন মনিরুজ্জামান মনি। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েন উদ্দিন সান্টু, নওদাপাড়া বাজার সমিতির সভাপতি সাহেব আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সানশাইন/১৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৭
১৮:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত