Daily Sunshine

উদয়ন ডেন্টাল কলেজের যুগপূর্তি উৎসবের উদ্বোধন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের সর্বপ্রথম প্রতিষ্ঠিত ও একমাত্র পূর্ণাঙ্গ ডেন্টাল কলেজ উদয়ন ডেন্টাল কলেজের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় শহীদ কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলেজটির যুগপূর্তি উদ্যাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানস্থলে পৌছালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা ও উদয়ন ডেন্টাল কলেজের পতাকা উত্তোলন করা হয়। এরপর অতিথিদের সাথে নিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। উদ্বোধন শেষে মেয়রকে উদয়ন ডেন্টাল কলেজের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উদয়ন ডেন্টাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. ওবায়দুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উদয়ন ডেন্টাল কলেজের চেয়ারম্যান ডা. আনিস মালেক। অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সভাপতি প্রফেসর ডা. আবুল কাসেম, বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সাধারণ সম্পাদক ও ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. হুমায়ুন কবির বুলবুল, রাজশাহী মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের প্রধান সহযোগী অধ্যাপক ডা. নাহিদ খুররম চৌধুরী, রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্র-উপদেষ্টা গোলাম সাব্বির সাত্তার তাপু।

এরআগে সকালে উদয়ন ডেন্টাল কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণের এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে আরো ছিল সায়েন্টিফিক সেমিনার, গেস্ট টকিং, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ইত্যাদি।

সানশাইন/১৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৭
১৮:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত