Daily Sunshine

শীতার্তদের হাতে কম্বল তুলে দিলেন নারীনেত্রী রেনী

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের ৩১টি কমিউনিটির দরিদ্র ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নগর ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। নগরীর প্রায় ৫শ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নারীনেত্রী রেনী বলেন, আমরা একে অন্যের সহযোগিতায় এগিয়ে আসবো। প্রত্যেকে যদি নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসেন, তবে আমরা একসাথে যেকোন সমস্যা মোকাবেলা করতে পারবো।

রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রাম আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ। এ সময় উপস্থিত রাসিকের প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২ নং সংরক্ষিত জোন কাউন্সিলর আয়েশা খাতুন, ৪ নং সংরক্ষিত জোন কাউন্সিলর শিরিন আরা খাতুন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীন, ইনফ্রাস্টাকচার ডেভলপমেন্ট অফিসার শরিফুল ইসলাম, ফিল্ড কো-অর্ডিনেটর কল্পনা খাতুন, ট্রেনার আয়েশা খাতুন, প্রোগ্রাম অফিসার মাহাদী মোহাম্মদ উপস্থিত ছিলেন।

সানশাইন/১৬ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৬
১৯:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত