Daily Sunshine

শহীদ কামারুজ্জামান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ২য় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাস মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মেয়র।

অনুষ্ঠানে মেয়র বলেন, শরীর ও মনকে সুস্থ্য রাখতে প্রয়োজন খেলাধূলা। মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধূলার বিকল্প নেই। ক্রীড়ার ক্ষেত্রে আমার সহযোগিতা অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে। রাজশাহীর খেলাধূলার হারানোর ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই।

টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক এ.এইচ.এম সাইদুজ্জামান চুনু এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিনসহ আয়োজক কমিটির সদস্যবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সানশাইন/১৬ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৬
১৮:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত