Daily Sunshine

শহীদ কামারুজ্জামান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ২য় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাস মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মেয়র।

অনুষ্ঠানে মেয়র বলেন, শরীর ও মনকে সুস্থ্য রাখতে প্রয়োজন খেলাধূলা। মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধূলার বিকল্প নেই। ক্রীড়ার ক্ষেত্রে আমার সহযোগিতা অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে। রাজশাহীর খেলাধূলার হারানোর ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই।

টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক এ.এইচ.এম সাইদুজ্জামান চুনু এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিনসহ আয়োজক কমিটির সদস্যবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সানশাইন/১৬ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৬
১৮:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত