Daily Sunshine

বাগমারায় তিন দিন থেকে স্কুল ছাত্র নিখোঁজ

Share

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর গ্রামের শাহপাড়ার রফিকুল ইসলাম তুষার নামের এক ব্যক্তির স্কুল পড়ুয়া ছেলে রিয়াদ শাহ (১৪) তিন দিন থেকে নিখোঁজ রয়েছে। সে আলোকনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। এ ব্যাপারে আজ বৃহস্পতিবার নিখোঁজ রিয়াদ শাহ এর পিতা রফিকুল ইসলাম তুষার বাগমারা থানায় সাধারন ডায়েরী করেছেন।

জানা যায়, গত মঙ্গলবার সকাল আটটার দিকে প্রাইভেট পড়ার জন্য বিদ্যালয়ের উদ্দেশ্যে রিয়াদ বাড়ি থেকে বের হয়। এরপর সে এখন পর্যন্ত আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের সদস্যরা আত্বীয় স্বজনের বাড়ি বাড়ি খোঁজ খবর করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে এলাকায় মাইকিং করেও কোথাও পাওয়া যায়নি রিয়াদ কে। গত তিন দিন থেকে বাড়িতে ফিরে না আসায় দুশ্চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা।

রিয়াদের পিতা রফিকুল ইসলাম জানান, তার ছেলের গায়ের রং ফর্সা। বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল ছাই রংয়ের ফুল প্যান্ট এবং চেক হাফশার্ট। তার উচ্চতা প্রায় পাঁচ ফুট। যদি কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ রিয়াদের সন্ধান পান তাহলে ০১৭৬২৬০৯২৫২ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রিয়াদের পিতা রফিকুল ইসলাম তুষার।

সানশাইন/০৭ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৭
১৯:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত