Daily Sunshine

সড়ক দুর্ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি নিহত

Share

 

সানশাইন ডেস্ক; মাদারীপুর সদরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি নিহত হন । এসময় আহত হয়েছেন আরও অন্তত দুইজন।

বুধবার দিবাগত রাতে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে ।

নিহত তৌহিদুল ইসলাম লিংকন মাদারীপুর শহরের বাগের পাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে । আহত রানা মাদারীপুর সবুজ বাগের আরব আলীর ছেলে এবং অপর আহত মমিন শিকদার একই এলাকার সোবাহান শিকদারের ছেলে ।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক জানান, পারিবারিক একটি কাজে তৌহিদুল ইসলাম লিংকন মাদারীপুর শহর থেকে মোটরসাইকেলে সদর উপজেলার মঠের বাজারের দিকে যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা রানা ও মমিন শিকদার মঠের বাজার থেকে আসছিলো । দুটি মোটরসাইকেল খোয়াজপুরের মধ্যেরচর এলাকায় আসলে দ্রুতগতির একটি ট্রাককে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । লিংকনের মোটরসাইকেলে সে একাই ছিলো । অপর মোটরসাইকেলে মমিন শিকদার ও রানা নামের দুইজন ছিলো । এতে ওই দুটি মোটর সাইকেলের আরোহী লিংকন-সহ তিনজন গুরুতর আহত হয়েছে । ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর লিংকনের মৃত্যু হয়েছে ।

প্রাথমিকভাবে আহতদের মাদারীপুর সদর হাসপাতালে আনা হলে লিংকনের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তৌহিদুল ইসলাম লিংকন দীর্ঘদিন ধরে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন । এর আগে তিনি সরকারী নাজিমউদ্দিন কলেজের ছাত্রলীগের সভাপতিসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো কামরুল ইসলাম মিয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায় । এদের মধ্যে তৌহিদুল ইসলাম লিংকনের অবস্থা তখন গুরুতর ছিলো । তাই মাদারীপুর সদর হাসপাতাল থেকে কর্তব্যরত ডাক্তার তাকে ফরিদপুর মেডিক্যালে পাঠায় । সেখানে নেয়ার পর লিংকনকে ডাক্তার মৃত ঘোষণা করেন ।

ডিসেম্বর ৩০
০৯:২৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]