Daily Sunshine

সংরক্ষিত নারী আসনে নির্বাচন : তফসিল বাতিল চেয়ে রিট

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে নির্বাচনের জন্য ঘোষিত তফসিল বাতিল চেয়ে রিট দায়ের করা হয়েছে। একই সঙ্গে, সংবিধানের সপ্তদশ সংশোধনীও বাতিলের আবেদন করা হয়েছে রিটে।

মঙ্গলবার দুপুরে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিট দায়ের করেন আইনজীবী ইউনুছ আলী আকন্দ। পরে বিষয়টি জাগো নিউজকে নিশ্চত করেছেন তিনি নিজেই।

রিটে জাতীয় সংসদের স্পিকার, কেবিনেট সচিব, আইন সচিবসহ সংশ্লিষ্ট ৫ জনকে বিবাদী করা হয়েছে।

আগামী রোববার বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের হাইকোর্ট বেঞ্চে এই রিটের শুনানি হবে বলে জানান আইনজীবী ইউনুছ আলী আকন্দ।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ২২
১৬:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত