সর্বশেষ সংবাদ :

পবায় পিতার হাসুয়ার কোপে ছেলে আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার কুলপাড়া বিলে পিতার হাসুয়ার কোপে রকিবুল ইসলাম সাউন (২৩) নামের যুবক আহত হয়েছে। কুলপাড়া বিলে শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, পবা উপজেলার কুলপাড়া গ্রামে বিলে জমি থেকে মরিজ তুলাকে কেন্দ্র করে নজরুল ইসলামের সাথে তার ছোট ছেলে রকিবুল ইসলাম সাউন (২৩) কথা কাটাকাটি হয়। এসময় শাউন তার জমির মরিজের ভাগ চাই তার বাবার কাছে। নজরুল ইসলাম ও তার ছোট স্ত্রী জমি থেকে জোর করে মরিজ তুলে ভ্যেন গাড়িতে করে নিয়ে যাচ্ছিলো। এসময় নজরুল ইসলামের সাথে তার ছেলের ধস্তাধস্তির এক পর্যায় নজরুলের হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে কোপ দিলে শাউনের বাম হাতের কোব্জি কেটে জখম হয়। এসময় উপস্থিত আহত শাউনের ছোট ভাই রিফাতের সাথে তার পিতার মারামারি হয়। পরে আহত শাউনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে। হাসুয়ার কোপে সাউনের বাম হাতের ক্বজির রগ কেটে গেছে বলে জানান কর্মরত চিকিৎসক।
এ ঘটনায় বিকেলে নজরুল ইসসলাম তার ২ ছেলে সহ ২-৩ জনের বিরুদ্ধে তাকে মারপিট করায় লিখিতো অভিযোগ দিয়েছেন শাহ মুখদুম থানায়।
এ বিষয় শাহ মুখদুম থানার ওসি ইসমাইল হোসেন বলেন, বাবা ও ছেলের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ বিষয় নজরুল ইসলাম থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


প্রকাশিত: জুন ২৩, ২০২৪ | সময়: ৪:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ