সর্বশেষ সংবাদ :

বাঘা সোনালী ব্যাংকে চলছে ঋণ আদায় ও বিতরণ কর্মসূচী

নুরুজ্জামান,বাঘা :
দেশের অর্থনীতি ও সামগ্রিক উন্নয়ন-সহ সার্বিক উন্নয়ন এবং বিকাশ সাধনে দুর্বার গতিতে এগিয়ে চলেছে সোনালী ব্যাংক লিমিটেড। বর্তমানে কৃষি খাতকে সমৃদ্ধকরণ ও গ্রামীন অর্থনীতি এবং ব্যবসায়ীকদের কল্যানে কাজ করে যাচ্ছে এই ব্যাংক। এদিক থেকে পিছিয়ে নেই সোনালী ব্যাংক বাঘা শাখার কার্যক্রম। মঙ্গলবার দিনব্যাপী এ ব্যাংকে মহাক্যাম্প স্থাপনের মাধ্যমে চলেছে ঋণ আদায় ও বিতরণ কর্মসুচী।

বাঘা সোনালী ব্যাংক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১১-জুন) মহাক্যাম্পে ঋণ আদায় ও বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী সোনালী ব্যাংক পিএলসি’র সম্মানিত জিএম জনাব খোকন চন্দ্র বিশ্বাস এবং ডিজিএম জনাব মোঃ কামরুজ্জামান । তাঁদের উপস্থিতিতে উক্ত ব্যাংকের ব্যাস্থাপক আতিকুর রহমান ঋণ আদায় করেন ৫ লক্ষ ৯৪ হাজার টাকা। একই সাথে বিতরণ করেন ৪৮ লক্ষ টাকা ।

 

 

 

 

এ সময় উক্ত শাখায় লেনদেনকৃত গ্রাহক ও ঋণ গ্রহিতাদের উদ্দেশ্যে জিএম জনাব খোকন চন্দ্র বিশ্বাস বলেন, দেশের কৃষি খাতকে সমৃদ্ধকরণ তথা গ্রামীণ অর্থনীতির উন্নয়নসহ ব্যবসায়ীদের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়ন ও বিকাশ সাধনে সোনালী ব্যাংক লিমিটেড বর্তমানে ১ হাজার ২০৪টি শাখার বিশাল নেটওয়ার্কের মাধ্যমে সারাদেশে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। এ ছাড়াও এ দেশের দরিদ্র ও অবহেলিত কৃষককূলের ভাগ্য উন্নয়নে সোনালী ব্যাংক লিমিটেড প্রয়োজনের নিরীখে ও সময়ের চাহিদার প্রেক্ষিতে বিভিন্ন ধরনের ঋণ কর্মসূচী চালু করে লক্ষ লক্ষ গ্রাহকের সেবা প্রদান করে আসছে। একই সাথে প্রাকৃতিক দুর্যোগের কারনে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিভিন্ন ঋণ সুবিধা দিয়ে সোনালী ব্যাংক লিমিটেড মানবিক সেবা ও সহযোগিতা প্রদান করে চলেছে।

উক্ত ক্যাম্পিং-এ উপস্থিত ছিলেন, বাঘা বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন মার্কেটের সভাপতি ও সাধারণ সম্পাদক,ব্যাংকের সকল অফিসার, কৃষক, ঋণ গ্রহিতা ও প্রদানকারী সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

 

সানশাইন/সোহরাব

 

 

 


প্রকাশিত: জুন ১১, ২০২৪ | সময়: ৮:০২ অপরাহ্ণ | Daily Sunshine