সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখম

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ নেতার হুকুমে আসাদুজ্জামান নূর ও নাহিদ হোসেন নামে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতপক্ষের বিরুদ্ধে। গুরুতর আহত ওই দুই কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বরিবার বিকেলে নিয়ামতপুর সরকারী কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় সোমবার ১০ জুন সকালে আসাদুজ্জামান নূরের বাবা আব্দুল হান্নান নিয়ামতপুর থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত আসাদুজ্জামান নূর উপজেলার পাড়ইল ইউনিয়নের তুলারবাঐল গ্রামের আব্দুল হান্নানের ছেলে ও নাহিদ নিয়ামতপুর সদর ইউনিয়নের বাসিন্দা। তারা দুজনেই নিয়ামতপুর সরকারী কলের একাদশ শ্রেণির শিক্ষার্থী। আসাদুজ্জামান নূর নিয়ামতপুর মডেল মসজিদে মোয়াজ্জেমের দায়িত্ব পালন করেন।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার একাদশ শ্রেণির পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে নিয়ামতপুর সরকারী কলেজ গেটে আসা মাত্রই আসাদুজ্জামান নূর ও নাহিদের উপর লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়ে আরিফ, সম্রাট, রিদয়, শাওন, আশিক, শাকিব, শিলন ও সজীব। পূর্ব শত্রুতার জের ধরে আসাদুজ্জামান নূর ও নাহিদের ওপর লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে বিভিন্ন স্থানে ফোলা জখম করা হয়।
আসাদুজ্জামান নূরের বাবা বলেন, আমার ছেলে কলেজে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে কলেজ গেটের সামনে তারা পথরোধ করে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে জখম করে। আমার ছেলের বন্ধুরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। আহত অবস্থায় ছেলেকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। আমি আমার ছেলের সঠিক বিচার চাই দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি করেন তিনি।
নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: জুন ১১, ২০২৪ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ