সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় কমিউনিটি ক্লিনিকের স্টাফের উপর হামলা

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় কমিউনিটি ক্লিনিকের স্টাফ আশরাফুল ইসলাম (৩৫) উপর হামলা চালিয়ে তার প্রতিপক্ষক। রবিবার দুপুর ১টা দিকে উপজেলার ধোপাপাড়া সরিষাবাড়ি সড়কের মনার বাড়ির কাছে এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় গুরুতর আহত আশরাফুল ইসলাম বর্তমানে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হামলার শিকার আশরাফুল ইসলাম ধোপাপাড়া গ্রামের সামছুর ইসলামের ছেলে।
হামলার শিকার আশরাফুল ইসলাম বলেন, আমি আমার কর্মস্থল ধোপাপাড়া কমিউনিটি ক্লিনিক থেকে কাজ শেষে দুপুরের খাওয়ার জন্য বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওনা হই। পথিমধ্যে মনার বাড়ির কাছে আসা মাত্রই পূর্ব শত্রুতার জের ধরে ধোপাপাড়া মন্ডল পাড়া গ্রামের মৃত বদির উদ্দিনের ছেলে জামাল, ইমাম, মুক্তা ও আওয়াল চার ভাই আমার মোটরসাইকেল থামায়।
এসময় তারা আমাকে হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলা চালয়। তাদের হামলায় আমি চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা আমাকে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসি গুরুতর আহত অবস্থায় আশরাফুলকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, আমার কাছে এখনও কেউ অভিযোগ দেওয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: জুন ১১, ২০২৪ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ