বনপাড়া পৌরসভার উদ্যোগে ঈদ উপলক্ষে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে সম্মানী ভাতা বিতরণ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার উদ্যোগে ঈদুল আজহা উপলক্ষে পৌর এলাকার ২৮ টি ঈদগাহ সজ্জিত করণ এবং বিভিন্ন মসজিদে দায়িত্বরত ১১৩ জন খতিব, ইমাম ও মুয়াজ্জিনের মাঝে সম্মানী ভাতা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পৌর মিলনায়তনে মেয়র কেএম জাকির হোসেন ইমাম-মুয়াজ্জিনসহ ও ঈদগাহ কমিটির নেতাদের হাতে মোট দুই লাখ ৫০ হাজার পাঁচশ’ টাকা তুলে দেন।
পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র শরিফুন্নেসা শিরিন, নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা দেলোয়ার হোসেন, বনপাড়া পৌর ইমাম কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা মোয়াজ্জেম হোসাইন ও সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মান্নান, বনপাড়া কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহমান এবং মাওলানা আব্দুল মান্নান তিরাইলী বক্তব্য রাখেন।
এ সময় মেয়র কেএম জাকির হোসেন বলেন, আমরা সবার সঙ্গে মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করতে চাই। বিভিন্ন মসজিদে কর্মরত ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা খুবই কম। তাই তারা যেন সঠিকভাবে ঈদের আনন্দ করতে পারেন সেজন্য পৌরসভার পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও সম্মানী ভাতা দিয়েছি।


প্রকাশিত: জুন ৭, ২০২৪ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ