নগরীতে ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত আসামি রবিউল ইসলাম(২৩) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক বিহারী বাগান এলাকার মো: জুয়েল ইসলামের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ৪ জুন বিকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় দুই ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: মিজানুর রহমান ও তার টিম বিকাল সাড়ে ৫ টায় বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জুয়েল ইসলামকে গ্রেপ্তার করতে পারলেও এক ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। এসময় রবিউলের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছে। পলাতক আসামিকে গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।
গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জুন ৬, ২০২৪ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ