সর্বশেষ সংবাদ :

মোহনপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সিনিয়র স্টাফ রিপোর্টার রুবেল সরকার ও সাধারণ সম্পাদক দৈনিক সানশাইন-এর আরিফ উদ্দিন রাসেলকে নির্বাচিত করে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার কমিটির সকল সদস্যের সম্মতিক্রমে মোহনপুর প্রেসক্লাব কার্যালয়ে আগামী ১ বছর মেয়াদে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনায় ১১ পাতার একটি গঠনতন্ত্র প্রস্তুত করা হয়েছে। আগামীদিনে প্রস্তুতকৃত সেই গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সকল কার্যক্রম পরিচালিত হবে। সেইসাথে কমিটির ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক সোনার দেশ পত্রিকার মোহনপুর প্রতিনিধি মোস্তফা কামাল ও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার আনসার তালুকদার স্বাধীন, যুগ্ম সাধারণ সম্পাদক ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকম অনলাইন নিউজ পোর্টালের রির্পোটার রায়হানুল হক রিফাত, সাংগঠনিক সম্পাদক দৈনিক বর্তমান পত্রিকার রাজশাহী জেলা প্রতিনিধি আসগর আলী সাগর, দপ্তর সম্পাদক আজকের প্রতিদিনের স্টাফ রিপোর্টার আতাউর রহমান পলাশ, প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল হালিম, কোষাধ্যক্ষ ও ধর্ম বিষয়ক সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মোহনপুর প্রতিনিধি শফিকুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য আমাদের রাজশাহী পত্রিকার মোহনপুর প্রতিনিধি রাশেদুল ইসলাম, দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার মোহনপুর প্রতিনিধি শরিফুল ইসলাম, দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার সুমন শান্ত, দৈনিক মানবকন্ঠ পত্রিকার মোহনপুর প্রতিনিধি সাহিনুর রহমান।
নবগঠিত কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন, মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিদ্দিকুর রহমান, মোহনপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি খোন্দকার ইদ্রিস আলী, সাবেক সভাপতি শরিফুল ইসলাম রতন, সাবেক সাধারণ সম্পাদক রনোজিত কুমার রতন ও সাবেক সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান।


প্রকাশিত: জুন ৫, ২০২৪ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ