সর্বশেষ সংবাদ :

গ্রাহকের সুবিধার্থে বার্জার পেইন্টস এবং প্রাইম ব্যাংকের সমঝোতা স্মারক স্বাক্ষর

সানশাইন ডেস্ক: গ্রাহকের সুবিধার্থে পারস্পরিক সহযোগিতা জোরদার করে কল্যাণকর সম্পর্ক গড়ে তুলতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ও প্রাইম ব্যাংক একটি সমঝোতা স্মারক (এমওইউ) সাক্ষর করেছে। প্রাইম ব্যাংক পিএলসির গুলশান কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
গত ২৯ মে এই কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে প্রাইম ব্যাংকের গ্রাহকেরা বার্জার পেইন্টসের এক্সপ্রেস পেইন্টিং, ইলিউশন এবং ইন্টেরিয়র ডিজাইন কনসালটেন্সি সেবাগুলোতে অগ্রাধিকার এবং আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। একইসাথে, বার্জার এক্সপেরিয়েন্স জোন থেকে সেবা গ্রহণকারী গ্রাহকেরা প্রাইম ব্যাংক থেকে বিশেষ সুবিধা পাবেন; যা গ্রাহকদের স্বপ্নের বাসাকে বাস্তবে রূপ দেবার যাত্রাকে আরও সহজ করে তুলবে।
স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রাইম ব্যাংক পিএলসি থেকে মো. নাজিম এ. চৌধুরী, কনজিউমার ব্যাংকিং ডিভিশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, ভিপি এবং হেড অব সেলস, কনজিউমার ব্যাংকিং ডিভিশনের কাস্টমার প্রোপোজিশনের প্রধান হোসাইন মোহাম্মদ জাকারিয়া-সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড থেকে, একেএম সাদেক নেওয়াজ, চিফ বিজনেস অফিসার; সাব্বির আহমেদ, হেড অব কর্পোরেট সেলস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোন; দেওয়ান মাহাবুবুল হাসান, হেড অব হোম ডেকোর; ক্যাটাগরি ম্যানেজার সৈয়দ শরীফ রাসেল-সহ অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বিপিবিএল’র চিফ বিজনেস অফিসার একেএম সাদেক নেওয়াজ দর্শকদের উদ্দেশে বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য তাদের স্বপ্নের বাড়ি তৈরিতে সহযোগিতা করতে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের বাড়ি নির্মাণের প্রক্রিয়াকে আরও সহজ ও স্বস্তির করার লক্ষ্যে আমরা প্রাইম ব্যাংকের সাথে অংশীদার হতে পেরে গর্বিত।“
প্রাইম ব্যাংক পিএলসি’র কনজিউমার ব্যাংকিং ডিভিশনের ডিএমডি নাজিম এ. চৌধুরী বলেন, “প্রাইম ব্যাংক গ্রাহকদের নিজের বাড়ি গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দেবার বিষয়কে সর্বোচ্চ প্রাধান্য দেয়। যেহেতু, গ্রাহকদের স্বপ্নের বাস্তবায়নে আমরা একই দৃষ্টিভঙ্গি পোষণ করি, তাই বার্জারের সাথে অংশীদারিত্বে যেতে পেরে আমরা খুবই আনন্দিত।
উল্লেখ্য, বার্জার পেইন্টস সবসময় গ্রাহকদের সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে মনের মতো বাড়ি রং করতে তাদের উদ্বুদ্ধ করে আসছে। বাড়ি গড়ার অভিজ্ঞতাকে আরও বেশি স্ট্রিমলাইন এবং উন্নত করতে বার্জার বরাবরই বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। প্রাইম ব্যাংকের সাথে এই অংশীদারিত্ব বার্জার পেইন্টসের সেই চলমান প্রচেষ্টারই অংশ।


প্রকাশিত: জুন ৩, ২০২৪ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ