সর্বশেষ সংবাদ :

রাজশাহী নগরীতে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র মতিহার থানার খোজাপুর জাহাজঘাট এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মিলন (৩০), নবিরুল ইসলাম (৩০), বরজাহান (৫৭), সম্রাট আলী (২৮), আলমগীর হোসেন (৪৮), জিয়ারুল ইসলাম (৩৫) ও মিজানুর রহমান (২২) তারা সকলেই রাজশাহী মহানগরীর মতিহার থানার খোজাপুর এলাকার বাসিন্দা।
ঘটনা সূত্রে জানা যায়, ৩০মে রাত সোয়া ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার খোজাপুর জাহাজঘাট এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই সালেকুর রহমান ও তার টিম গতকাল ৩০ মে রাত সাড়ে ৮টায় মতিহার থানার খোজাপুর জাহাজঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জুন ১, ২০২৪ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ