সর্বশেষ সংবাদ :

নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা থেকে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় একটি মোবাইল ফোন উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী নগরীর রাজপাড়া থানার চন্ডিপুরের বরজাহান আলীর ছেলে আকাশ আলী শিমুল (২৫) ও একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে সাব্বির আহমেদ মুন্না (২৬)।
নগর পুলিশ জানায়, পবা থানার নওহাটা গ্রামের নুরনবী অন্তর নামের এক ব্যক্তি তার দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে নগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকায় বসবাস করেন।
২৮ মে দুপুর সাড়ে ১২ টায় আসামি আকাশ, সাব্বিরসহ কয়েকজন ভিকটিম নুরনবী ও তার স্ত্রীর বিরুদ্ধে অসামাজিক কাজের অভিযোগ তুলে মারপিট করে। এরপর নুরনবীকে ভয়ভীতি দেখিয়ে তার বাড়ি থেকে অপহরণ করে লক্ষীপুর ঐতিহ্য চত্বর শিশু হাসপাতালের পিছনে নিয়ে যায়। তারা মোবাইল ফোনে নুরনবীর স্ত্রীর কাছে ৫০ হাজার টাকা ম্কু্িতপণ দাবি করে। টাকা না দিলে তার স্বামীর হাত পা ভেঙ্গে দেওয়ারও হুমকি দেয়। বিষয়টি নুরনবীর স্ত্রী রাজশাহী মহানগর ডিবি পুলিশকে জানান।
এরই প্রেক্ষিতে ডিবি পুলিশের একটি দল গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভাটাপাড়া গুজির মাঠ থেকে নুরনবীকে উদ্ধার করে। অভিযানে অপহরণকারী আকাশ ও সাব্বিরকে গ্রেপ্তার করতে পারলেও সেখান থেকে ছয় অপহরণকারী পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে নুরনবীর মোবাইল ফোনটি উদ্ধার হয়। পলাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এব্যাপারে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মে ৩০, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর