সর্বশেষ সংবাদ :

বাঘায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার , বাঘা :
রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটায় গোলাম হোসেন (৪০) নামে একজন ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ১১ দিকে বাঘা-আড়ানী সড়কের আমোদপুর বাজারে গরু বহন কারী ভুটভুটির গাড়ীর চাপায় পড়ে এই দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় গোলাম হোসেনকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, মৃত গোলাম হোসেন বাঘা উপজেলার বাঘা পৌরসভার ৯ নং ওয়ার্ডের মুশিদপুর কাজী পাড়া গ্রামের মৃত জাব্বার আলীর ছেলে। তিনি পেশায় একজন কাঁচা মাল ব্যবসায়ী। বুধবার সকালে মালঞ্চি হাট থেকে বাঘায় আসার পথে আমোদপুর বাজারে লাইসেন্স বিহীন একটি ভুটভুটি বেপরোয়া গতিতে চালানোর কারনে ঐ গাড়ির ধাক্কায় ব্যবসায়ী গোলাম গুরুত্বর আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

বাঘা বাজারের কাঁচা-মাল ব্যবসায়ী হাফিজুল ইসলাম জানান, সাকালে নাটোরের মালঞ্চি হাট থেকে আমরা দু’জন আটো-ভ্যান গাড়ীতে কাঁচা-মাল নিয়ে বাঘায় আসার পথে আমোদপুর বাজারে পৌঁছালে গোলামের আটো-ভ্যান গাড়ীর একসেল ভেঙ্গে রাস্তার উপর পড়ে যায়। এ সময় বিপরিতমুখী একটি গরু বহন কারী ভুটভুটি গাড়ীর চালক তাকে চাপা দেয়। অত:পর স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন । যার সত্যতা স্বীকার করেন, বাঘাউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক হাসিবুল হাসান ।

 

বাঘা বাঘা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, নিহত গোলাম হোসেনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে দুর্ঘটনায় সম্পৃক্ত গরু বহন কারী ভুটভুটির চালক আবু শাহিন (৩০) কে থানায় আটক রাখা হয়েছে। এই চালকের বাড়ি নাটোর জেলার লালপুর থানার দক্ষিন লালপুর গ্রামে। তার পিতার নাম আকবর আলী। এ ব্যাপারে বাঘা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সানশাইন /শামি

 


প্রকাশিত: মে ২৯, ২০২৪ | সময়: ১০:১৫ অপরাহ্ণ | Daily Sunshine