মান্দায় চতুর্থধাপের নির্বাচনে ১৪ প্রার্থীর ভোটযুদ্ধ

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধে লড়াই করবেন ১৪ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে রয়েছেন ৪ জন প্রার্থী।
বিষয়টি নিশ্চিত করে মান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবীর বলেন, রবিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ছিল। কিন্তু কোনো প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেননি। এসব প্রার্থীদের মধ্যে আগামিকাল সোমবার প্রতীক বরাদ্দ দেওয়া হবে।
জানা গেছে, চেয়ারম্যান পদে লড়াই করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ডা. মাহফুজ রহমান নয়ন, সাবেক এমপি পুত্র সেফায়েত জামিল প্রামাণিক সৌরভ ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মনোজিৎ কুমার সরকার।
অন্যদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে এরশাদ আলী, জাহাঙ্গীর আলম চৌধুরী, জাহিদুল ইসলাম ও উত্তম কুমার সরকার এবং ভাইস চেয়ারম্যান (নারী) পদে মোমেনা খাতুন, মাহবুবা সিদ্দিকা রুমা, আরফানা বেগম ফেন্সি ও সন্ধ্যা রানী দে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনের চর্তুর্থ ধাপে আগামি ৫ জুন এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলায় ভোটার সংখ্যা ৩ লাখ ২৩ হাজার ১৬০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬০ হাজার ৮১২ জন ও নারী ভোটার ১ লাখ ৬২ হাজার ৩৪৭ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে একজন।


প্রকাশিত: মে ২০, ২০২৪ | সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ