সর্বশেষ সংবাদ :

বাগমারায় চেয়ারম্যান প্রার্থী সান্টুর শোডাউন ও পথসভা

স্টাফ রিপোর্টার, বাগমারা: আগামী ২১ মে মঙ্গলবার বাগমারা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে গতকাল রবিবার বিকেলে চেয়ারম্যান প্রার্থী এ্যাড, জাকিরুল ইসলাম সান্টু (ঘোড়া প্রতীক) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর বানু (কলস প্রতীক) এর পক্ষে ভবানীগঞ্জ বাজারে এক বিশাল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ব্যান্ডদল সহ শোডাউনে শত শত মোটর সাইকেল নিয়ে হাজার হাজার নেতা কর্মীরা অংশগ্রহন করেন। শোডাউনে অংশগ্রহনকারী নেতাকর্মীরা ভবানীগঞ্জ বাজার ও গোডাউন মোড় ঘুরে আলুহাটায় এক পথসভায় মিলিত হয়।
উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু। এ সময় সান্টু উপস্থিত প্রায় দশহাজার নেতাকর্মী ও সাধারণ জনতার উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করে একটি উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক ও কলস প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
এ সময় সান্টু আবেগআপ্লুত হয়ে বলেন, আমি আপনাদের সন্তান। এর আগেও আপনারা আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আপনাদের নুন খেয়ে নুন হারামী করব না। আমি আপনাদের সেবক ও খাদেম। যতই বিপদ ও ঝড় ঝঞ্ঝা আসুক। আমি আপনাদের জন্য বুক পেতে দিব, মাথা পেতে দিব। কিন্তু আপনাদের গায়ে একটা আঁচড় লাগতে দিব না। আমি এমপি অধ্যক্ষ আবুল কালামের দোয়া আশির্বাদ নিয়ে প্রার্থী হয়েছি। আমি তাঁর হয়ে কাজ করব। আপনাদের উন্নয়ন করব। আমার প্রাণপ্রিয় নেতাকর্মীরা আপনারা সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাই ভোট দিতে যাবেন এবং ভোট দিতে সবাইকে উৎসাহিত করবেন। মনে রাখবেন ঘোড়া ও কলস প্রতীক উন্নয়নের প্রতীক।
অনুষ্ঠানের এক পর্যায়ে কলস প্রতীকের উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর বানু তাঁর বক্তব্যে বলেন, আমি আপনাদেরই সন্তান। আমি ছোট মানুষ। আমার অনেক ভুলত্রুটি থাকতে পারে। আপনারা আমাকে সন্তানতুল্য মনে করে আমার ভুলত্রুটি ক্ষমাসুন্দর ভাবে নিয়ে সান্টু ভাইয়ের ঘোড়া প্রতীক ও আমার কলস প্রতীকে একটি করে ভোট প্রদান করবেন।
পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও রাবির শিক্ষক ড. পিএম শফি, তাহেরপুর পৌর মেয়র ও স্থানীয় এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদের সহধর্মিনী খন্দকার শায়লা পারভীন কুস্তরী, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মুনছুর মৃধা, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান। এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, ইউপি চেয়ারম্যান, মেম্বর, মুক্তিযোদ্ধা সহ প্রায় দশ হাজার নেতা কর্মী ও জনতা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ২০, ২০২৪ | সময়: ৪:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ