সর্বশেষ সংবাদ :

শারিরীক অসুস্থতা কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পিন্টু

স্টাফ রিপোর্টার,বাঘা :
আগামী ৫ জুন বাঘা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে মাঠ দাপিয়ে বেড়াচ্ছিলেন তিন প্রার্থী। এদের মধ্যে জনসমর্থনে অনেকটায় এগিয়ে ছিলেন সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। কিন্তু তিনি হটাৎ করে শারিরীক অসুস্থতার কারনে নির্বাচন থেকে সরে দাড়ালেন। শুক্রবার (১৭ মে)সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (পিন্টু)নিজের আইডি থেকে একটি পোষ্ট এবং অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও রিটার্নিং অফিসার এর নিকট লিখিত আবেদন সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

জেলা নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আসন্ন বাঘা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিন জনের মনোনয়ন গত ১২ মে বৈধ্য হিসাবে বিবেচিত হয়েছিল। এ সকল প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল ১৯ মে’ রবিবার। কিন্তু তার আগেই লিখিত আবেদনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু । তিনি তাঁর আবেদনে উল্লেখ করেছেন, আমি শারীরিক অসুস্থতা ও ব্যক্তিগত কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

 

এ বিষয়ে এলাকার লোকজন জানান, এখানে চেয়ারম্যান-সহ অপর দুটি পদেও তিনজন করে প্রার্থী ছিল। জানিনা প্রত্যাহারের শেষদিন কি হবে ? তবে শাহিনুর রহমান পিন্টু নির্বাচন থেকে সরে দাড়ানোর ফলে এখন যে দু’জন প্রার্থী রইলো যথাক্রমে- রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান এড: লায়েব উদ্দিন লাভলু এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান সাবেক জেলা ছাত্র লীগের সভাপতি ও বর্তমান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু তাদের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৮, ২০২৪ | সময়: ৬:০৭ অপরাহ্ণ | Daily Sunshine