সর্বশেষ সংবাদ :

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার

স্টাফ রিপোর্টার : 
রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত আসামি হলেন মো: সেলিম (৪৭), মো: মনিরুজ্জামান সিজার (২০), মো: তৈবুর রহমান (২০), মো: বাদশা ওরফে নয়ন (২০), মো: মুজাহিদ ইসলাম অভ্র (২০) ও মো: ফজলে রাব্বি (২৫)। সেলিম রাজশাহী জেলার পুঠিয়া থানার শিবপুর এলাকার মৃত সলেমান খানের ছেলে, মনিরুজ্জামান রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার দড়িখড়বোনার মো: নুরুজ্জামান হাবিবের ছেলে, তৈবুর রহমান একই এলাকার মৃত মঞ্জুর হোসেনের ছেলে, বাদশা একই এলাকার আবুল কালামের ছেলে, মুজাহিদ চন্দ্রিমা থানার আসাম কলোনীর মো: আবুল কালাম চৌধুরীর ছেলে ও ফজলে রাব্বি শাহমখদুম থানার উত্তর নওদাপাড়ার মো: রাজ্জাক হোসেনের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৭ মে বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া মডেল থানার শেখেরচক এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল বিক্রির জন্য অবস্থান করছে।

 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মিঠুন সরকার ও তাঁর টিম বিকেল পৌনে ৫ টায় বোয়ালিয়া মডেল থানার শেখেরচক এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সেলিমকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৬০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

 

 

অপর একটি অভিযানে ডিবি পুলিশের এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম গতকাল ১৭ মে ২০২৪ রাত সোয়া ৯ টায় রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: মনিরুজ্জামান সিজার, মো: তৈবুর রহমান, মো: বাদশা ওরফে নয়ন ও মো: মুজাহিদ ইসলাম অভ্রকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি মনিরুজ্জামান জানায় উক্ত ট্যাপেন্টাডল গুলো অপর আসামি মো: ফজলে রাব্বির কাছ থেকে ক্রয় করেছে। তার দেওয়া তথ্যমতে আসামি রাব্বিকে রাত সাড়ে ১০ টায় সিএন্ডবির মোড় থেকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে জানা যায় আসামিরা দীর্ঘদিন যাবৎ ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছিল।

 

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 


প্রকাশিত: মে ১৮, ২০২৪ | সময়: ৫:৫০ অপরাহ্ণ | Daily Sunshine