সর্বশেষ সংবাদ :

কৃষিমন্ত্রী রাজশাহী আসবেন আজ

স্টাফ রিপোর্টার: কৃষিমন্ত্রী ড. মো: আব্দুস শহীদ, এমপি আজ শুক্রবার (১৭ মে) একদিনের সরকারি সফরে রাজশাহী আসবেন। সকালে তিনি বিমানযোগে রাজশাহী বিমানবন্দরে এসে পৌঁছবেন।
শুক্রবার (১৭ মে) সকাল সাড়ে নয়টায় মন্ত্রী গোদাগাড়ী উপজেলার দেওয়াপাড়া ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে উপস্থিত থেকে জমিতে পর্যায়ক্রমিক পানি সেচ ও শুকানোর পদ্ধতি বোরো ধান চাষ পদ্ধতি বিষয়ে ডেমো প্লট পরিদর্শন ও জমির মালিক এবং অপারেটরদের সাথে মতবিনিময় করবেন।
এরপর মন্ত্রী বেলা ১১টায় সোনাদীঘি গ্রামের কৃষক রাতুন এর ফার্মে মাটিবিহীন চারা উৎপাদন, ই-ফারমিং, ভার্মি কম্পোস্ট, বাসতবাড়ি বাগান পরিদর্শন করবেন।
পরে মন্ত্রী করমপুর গ্রামে আমের বাগান পরিদর্শন ও আমচাষি, বোরো ধানচাষি উদ্যোক্তা ডেমো মালিক এবং অপারেটরদের সাথে মতবিনিময় করবেন।
বিকাল তিনটায় মন্ত্রী কৃষি মন্ত্রণালয়ের রাজশাহী বিভাগীয় অঞ্চলের আওতাধীন দপ্তর/সংস্থা, কৃষি প্রতিষ্ঠান, সরকারি বেসরকারি উন্নয়নমূলক প্রতিষ্ঠানের উপস্থিতিতে ‘ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার ট্রান্সফরমেশন’ বিষয়ে কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন। এদিন বিকালে মন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছেড়ে যাবেন।


প্রকাশিত: মে ১৭, ২০২৪ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ