সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে আবারো নির্বাচনে ফিরলেন আ’লীগ সভাপতি

নিয়ামতপুর প্রতিনিধি: ফেসবুক লাইভে এর মাধ্যে নির্বাচন থেকে সরে যাওয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ পুনঃরায় সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী মাঠে ফিরে আসার ঘোষণা দিলেন।
৭ মে বিকেলে নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবে স্বশরীরে উপস্থিত হয়ে আবুল কালাম আজাদ লিখিত বক্তব্যের মাধ্যমে নির্বাচনী মাঠে ফিরলেন। এ সময় চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি বলেন, আপনারা জানেন আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কিন্তু অত্যান্ত দুঃখের বিষয় হলেও সত্য, একটি প্রতিদ্বন্দ্বি প্রার্থীও তার কর্মী সমর্থকেরা প্রতিনিয়ত সরকার ও নির্বাচন কমিশনের নির্দেশনা অমান্য করে আমার নেতা-কর্মীদের বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখিয়ে তাদের পক্ষে নেওয়ার চেষ্টা করছে। এবং আমার অধিকাংশ নেতা-কর্মীদের ইচ্ছের বিরুদ্ধে ওই প্রার্থীর পক্ষে কাজ করতে বাধ্য করছে। যার ফলে গত ৫ মে ২০২৪ নিরুপায় হয়ে নিজ ফেসবুক লাইভে এসে নির্বাচন থেকে সাময়িকভাবে সরে আসার সিদ্ধন্ত গ্রহন করি। যার প্রেক্ষিতে ৭ মে ২০২৪ তারিখে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রশাসন নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার লক্ষে সকল প্রকার আইনী সহায়তার প্রত্যয় ব্যক্ত করেছেন। যার ফলে আমার আস্থা ও বিশ^াস প্রতিষ্ঠিত হয়েছে। তাই আমি নির্বাচনে ফেরার জন্য আমার নেতা-কর্মীদের সাথে পরামর্শক্রমে নির্বাচনে অংশগ্রহন করার সিদ্ধান্ত গ্রহন করলাম।
সকল প্রকার নেতা-কর্মী, শুভাকাংশি ও ভোটারদের নির্বাচনী সকল প্রকার প্রচার ও প্রচারণার কার্যক্রম পুনরায় শুরু করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। আমি আবুল কালাম আজাদ সবাইকে ধন্যবাদ জানিয়ে আমার লিখিত বক্তব্য শেষ করছি।


প্রকাশিত: মে ৯, ২০২৪ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর