বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে দুই যুবলীগ নেতার লড়াই

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় আগামী ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে তিনটি পদে শুরু হয়েছে প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ। এদিক থেকে এবার পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চলছে দুই যুবলীগ নেতা লড়াই। এরদের মধ্যে কামরুজ্জামান নিপ্পন উপজেলা যুবলীগের সভাপতি ও আব্দুল মোকাদ্দেস সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় লোকজন জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে এ বছর প্রথম বারের ন্যায় (ডিজিটাল পদ্ধতি) অনলাইনে আবেদন করেছেন তিনটি পদে স্ব-স্ব প্রার্থী। এদিক থেকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের প্রার্থী দাবি করে বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় বর্ধিত সভার মাধ্যমে ভোট চাইছেন উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপ্পন। তার সাথে থাকছেন উপজেলা আ’লীগের হাফ ডজন নেতা-সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অপর দিকে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে ভোটের মাঠে রয়েছেন আব্দুল মোকাদ্দেস।

 

এই ভোট প্রসঙ্গে কামরুজ্জামান নিপ্পন বলেন, আমি বিজয়ের বিষয়ে শতভাগ আশাবাদী, কারণ আমার প্রতিদ্বন্দ্বী আব্দুল মোকাদ্দেস নির্বাচিত হওয়ার পর গত পাঁচ বছরে এলাকায় বিশেষ কোন উন্নয়ন না করে নিজের ভাগ্য উন্নয়ন করেছেন। এ কারণে এবার এলাকার জনগণ তার থেকে মুখ ফিরিয়ে নিবে এবং নতুন প্রার্থী হিসাবে আমাকে নির্বাচিত করবেন।

 

এদিকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পরিচয়ে বিভিন্ন পাড়া-মহল্লা ও বাড়ি-বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন চলমান ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস। তিনি এক সাক্ষাত কারে বলেন, যারা নিজেদের উপজেলা আওয়ামীলীগ দাবি করে প্যানেল ঘোষনার মাধ্যমে ফেসবুকে ছবি ভাইরাল করে সভা-সমাবেশ করে বেড়াচ্ছে এটা এবারের নির্বাচনের জন্য আইন পরিপন্থী । তাঁর মতে, এ সব প্যানেল ষোষনা করে কোন লাভ নেই ,সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে জনগণ আবারও আমাকেই নির্বাচিত করবেন।

সানশাইন / শামি


প্রকাশিত: মে ৮, ২০২৪ | সময়: ৮:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine