সর্বশেষ সংবাদ :

তাপদাহে বিভিন্ন স্থানে শরবত বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের আয়োজনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ এর পক্ষ থেকে মেহনতী শ্রমিক, দিনমজুর ও সাধারণ মানুষ এবং পিপাসার্ত পথচারীর মাঝে চলমান প্রাকৃতিক দূর্যোগ তীব্র তাপদাহে সুপেয় শরবত (লেবু, ট্যাং, চিনি ও বিট লবন মিশ্রিত) বিতরণ অব্যাহত রয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের চেয়ারম্যান ও নওহাটা পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক শহিদুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় নওহাটা বাজার এলাকায় প্রতিদিন ৫০০ লিটার শরবত বিতরণ করা হয়।
উল্লেখ্য ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের চেয়ারম্যান প্রভাষক শহিদুল ইসলাম বলেন, রাজশাহী- ৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ এর নির্দেশে চলমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। এই কার্যক্রম আগামী দিনগুলোতে উপজেলার বিভিন্ন হাটবাজার এলাকায় শরবত বিতরণ করা হবে।
এই কার্যক্রমে সহযোগিতায় রয়েছে সংগঠনের সহ-সভাপতি মোজাম্মেল হক, সদস্য সচিব মশিউর রহমান বিপ্লব, সদস্য রাকায়েত হোসেন রুকু, রবিউল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, রমজান আলী, রায়হান আলী, আনোয়ার হোসেন, বুলবুল, শরিফসহ সদস্যবৃন্দ।
যুবলীগ নেতা: কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে তীব্র দাবদাহের মধ্যে রাজশাহীতে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শবরত বিতরণ করেন জোবায়ের হাসান রুবন।
বৃহস্পতিবার সকালে নগরীর ব্যস্ততম এলাকা রেলগেট মোড়ে সাধারণ জনগন ও পথচারীদের সুপেয় পানি ও শরবত বিতরণ করা হয় ।
জোবায়ের হাসান রুবন বলেন, রাজশাহীর ওপর দিয়ে তীব্র দাবদাহ বয়ে যাচ্ছে। এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে মহান মে দিবস উপলক্ষে আমরা শ্রমিকদের মধ্যে খাবার পানি ও শরবত ও বিতরণ করছে। সাধারণ হতদরিদ্র মানুষের পাশে থেকে আমরা কাজ করে যেতে চাই।


প্রকাশিত: মে ৩, ২০২৪ | সময়: ৪:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ