দুর্গাপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন শীর্ষক কর্মসূচির আওতায় আদিবাসী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে।
সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামাণিক উপস্থিত থেকে প্রথম পর্যায়ে প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থীর প্রত্যককে ২৫০০ টাকা, দ্বিতীয় পর্যায়ে মাধ্যমিক বিদ্যালয়ের ৪ জন শিক্ষার্থীরা প্রত্যেককে ৬০০০ টাকা, তৃতীয় পর্যায়ে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৩ জন শিক্ষার্থীর প্রত্যেককে ৯০০০ টাকার শিক্ষাবৃত্তির চেক ও ২ জন আদিবাসী ছাত্রীকে বাইসাইকেল তুলে দেন।
এ সময় অন্যদের মধ্যে ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহেদুল হক, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আফসার আলী সাঁঈ উপজেলা টেকনিশিয়ান আমিনুল ইসলামসহ উপজেলা পরিষদের কর্মচারীবৃন্দ প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামাণিক বলেন, সমাজে পিছিয়ে থাকা ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাদের কথা চিন্তা করেই মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই সহায়তা দেয়া হচ্ছে। এছাড়াও সার্বক্ষণিক আদিবাসী শিক্ষার্থীদের লেখাপড়ার খোঁজখবর নেয়া হচ্ছে।


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪ | সময়: ৪:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ