সর্বশেষ সংবাদ :

পদ্মা নদীতে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোদাগাড়ী: গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে ডুবে দুই শিশুর মৃত্যু। এর মধ্যে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যজন এখনো নিখোঁজ। রবিবার গোদাগাড়ী পৌরসভার রেলবাজার খেয়াঘাটে বেলা ১১টায় এ ঘটনা ঘটে।
উদ্ধার হওয়া শিশুর নাম উসমান আলী (১৩), সে মহিশালবাড়ি সাগরপাড়া মহল্লার ওমর আলীর ছেলে। অপর নিখোঁজ শিশু সুলতান মুহাম্মদ সাইফ (১৩), সে একই এলাকার সেনাবাহিনীর সদস্য কুয়েত প্রবাসী নাসিমের ছেলে। দুজনই মহিশালবাড়ি আল-ইসলাহ ইসলামি একাডেমির সপ্তম শ্রেণির ছাত্র।
স্থানীয়রা জানান, দুপুর ১১টায় আল-ইসলাহ ইসলামি একাডেমির সপ্তম শ্রেণীর পাঁচ ছাত্র তীব্র তাপদাহ ও গরমের করণে পদ্মা নদীতে গোসল করতে নামে। এ সময় দুজন ডুবে যায়। পরে অন্য তিনজনের কান্নাকাটি ও চিৎকার শুনে খেয়া ঘাটের লোকজন এগিয়ে যান। তারা উসমান আলীর মরদেহ উদ্ধার করে। কিন্তু সাইফকে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনজন ডুবুরি বেলা ১টা থেকে নদীর তলদেশে উদ্ধার তৎপরতা শুরু করেন। সাথে স্থানীয়রা পানিতে নেমে উদ্ধার কাজে সহযোগিতা করে শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা ছয়টা পর্যন্ত নিখোঁজ সাইফের সন্ধান পাওয়া যায়নি।
জানতে চাইলে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান আবদুর রাজ্জাক বলেন, ‘নিখোঁজ শিশুকে খুঁজে পেতে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হবে। এরপরও সন্ধান না পাওয়া গেলে পরদিন অভিযান শুরু হবে।’
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন আজকের পত্রিকাকে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে শিশু উসমানের লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর