নিয়ামতপুরে হিটস্ট্রোকে এক শিক্ষকের মৃত্যু

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে তীব্র তাপদাহে হিটস্ট্রোক করে বালাতৈড় দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক শাহাদাত হোসেন (৪২) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার দুপুরে উপজেলা শ্রীমন্তপুর ইউনিয়নের রাজাপুর দরগাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শাহাদাত হোসেন নিয়ামতপুর উপজেলার রাজাপুর দরগাপাড়া গ্রামের মৃত বজরুক আলীর ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শাহাদাত হোসেন বালাতৈড় দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও রাজাপুর দরগাপাড়া গ্রামের জামে মসজিদের পেশ ইমাম ছিলেন তিনি। গত শুক্রবার জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোক করেন তিনি। এসময় পরিবারের সদস্য তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করেন। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করার সময় পথেই তার মৃত্যু হয়।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুব উল আলম বলেন, প্রাথমিক অবস্থায় শাহাদাত হোসেনের স্ট্রোকের লক্ষণ পাওয়া গেছে। তার ডায়াবেটিসের মাত্রা ছিল বেশি। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪ | সময়: ৪:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর