সর্বশেষ সংবাদ :

বদলগাছীতে নিজ ঘর থেকে গৃহবধূর মর*দেহ উদ্ধার, স্বামী আটক

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে যৌতুকের জেরে আনজুম নূরে আরশি(১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী এমরান হোসেনকে (২৪) আটক করেছে থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার আধাইপুর ইউপির কা‌র্ত্তিকাহার গ্রামে এ ঘটনা ঘটে।

 

থানা পু‌লিশ ও পা‌রিবা‌রিক সূত্রে জানা যায়, আট মাস আ‌গে উপ‌জেলার কা‌র্ত্তিকাহার গ্রা‌মের শাহ্ আলম তার মে‌য়ে আনজুম নূরে আর‌শি কে একই উপ‌জেলার হলুদ বিহার গ্রা‌মের মিরাজ হো‌সেনের ছে‌লে এমরান হো‌সে‌নের সা‌থে বি‌য়ে দেয়। বি‌য়ের পর থে‌কেই এমরান হো‌সেন তার স্ত্রীকে বাবার বা‌ড়ি থে‌কে যৌতুক হি‌সে‌বে ২ লক্ষ‌ টাকা দাবি করে। টাকা দিতে না পারায় বিভিন্ন সময় এমরান তার স্ত্রী আরশিকে নির্যাতন করতো। সম্প্রতি ঈ‌দের দিন জামাই এমরান তার স্ত্রী‌কে নি‌য়ে শ্বশুর বা‌ড়ি আ‌সে। তারপর থেকে স্ত্রী‌কে নি‌য়ে শ্বশুর বাড়িতেই থাকে।

শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে উদ্ভট আচরণ ক‌রে বাড়ি থেকে বেরিয়ে যায়। স‌ঙ্গে স‌ঙ্গে আর‌শির বাবা-মা জামাই মে‌য়ের শয়নকক্ষে গি‌য়ে আর‌শির গলায় ওড়না পেচা‌নো অবস্থায় খা‌টের উপর মৃত পরে থাকতে দেখ‌তে পায়। এ সময় আর‌শির বাবা-মা’র চিৎকা‌রে পা‌শের বা‌ড়ির লোকজন ছু‌টে আস‌লে এমরান পা‌লি‌য়ে যায়।

খবর পে‌য়ে থানা পুলিশ ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে রবিবার সকালে আর‌শির লাশ উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে এবং স্বামী এমরানকে জিজ্ঞাসাবা‌দের জন‌্য আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সে।

 

এ বিষয়ে থানার অ‌ফিসার ইনচার্জ মাহবুবুর রহমান পিপিএম জানান, লাশ উদ্বার ক‌রে ময়না তদ‌ন্তের জন‌্য ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। নিহতের স্বামী এমরানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ | সময়: ৭:৩১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর