সর্বশেষ সংবাদ :

সাবেক মেয়র আব্বাসের প্রতি ভালোবাসা দেখালো কাটাখালিবাসী

স্টাফ রিপোর্টার:
আগামী ২৮ ই এপ্রিল পবা উপজেলার কাটাখালি পৌরসভা উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব প্রার্থীদের প্রচার প্রচারণায় সরগম হয়ে উঠেছে কাটাখালি পৌরসভা এলাকা।
নির্বাচনে এবার মেয়র পদে চমক হিসেবে প্রার্থীতা করছেন সাবেক মেয়র আব্বাস আলীর সহধর্মিণী হ্যাঙ্গার প্রতিকের প্রার্থী মোসা: রাবেয়া সুলতানা মিতু। সভা-সমাবেশে ইতিমধ্যে পৌরবাসী দৃষ্টি কেড়েছেন তিনি।
২৮ই এপ্রিল নির্বাচন উপলক্ষে হ্যাঙ্গার প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার মিছিলের আয়োজন করে সাবেক মেয়র আব্বাস আলী। তার ডাকে শুক্রবার (২৮ ই এপ্রিল) বিকেল তিনটা থেকে পৌরসভার মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে শুরু করে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা।

 

 

বেলা পাঁচটার পরে মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে মিছিল শুরু হলে এতে অংশ পৌরসভা এলাকার কয়েক হাজার নেতাকর্মী। দীর্ঘদিন পর সাবেক মেয়র আব্বাসের ডাকে মিছিলে এসেছেন বলে জানান আগত নেতাকর্মীরা। সাবেক মেয়র আব্বাস আলীর নেতৃত্বে মিছিলটি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে সুগার মিলের দুই নম্বর গেট ঘুরে কাটাখালি বাজার প্রদিক্ষণ করে পূর্ণরায় মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

 

মিছিলে অংশ নেয় কাটাখালি পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা দুলাল আলী, সুগার মিলের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভাদু,পৌরসভার সাবেক প্যানেল মেয়র-২ জাবেদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো: রাজা, আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, রহিদুল ইসলাম কালু,মনিরুল ইসলাম, যুবলীগ নেতা মামুন আলী, কাটাখালী পৌরসভা ছাত্রলীগের সাবেক নেতা সাইফুর রহমান সোহাগ সহ উপস্থিত ছিলো ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ | সময়: ৭:৪৯ অপরাহ্ণ | Daily Sunshine