সর্বশেষ সংবাদ :

রক্ত বন্ধনের ভালোবাসায় সিক্ত ত্রিশ শিশু শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার: স্কুলে ভর্তি হওয়ার পর চকচকে নতুন বই পাওয়ার আনন্দই আলাদা। নতুন পাতার ঘ্রাণ যে হৃদয় নাচিয়ে তোলে। বাতাসে যেমন অম্র কাননে কচি পাতা নাচে। নতুন বই পাওয়ার আনন্দে ঠিক তেমন নামে কচি শিশুর মন। ত্রিশ শিশুর বুকে এমন আনন্দের দোলা এনে দিলেন রক্ত বন্ধনের সদস্যরা।
বুধবার রাজশাহীর পবা উপজেলার মথুরা এলাকার মারকাযুল হুদা হাফেজিয়া ও ক্বরীয়ানা মাদরাসার ৩০ কচিকাচা শিক্ষার্থীর হাতে তুলে দিলেন নতুন পবিত্র কোরআন শরীফ ও রেহেল। নতুন পবিত্র কোরআন শরীফ ও রেহেল উপহার পেয়ে শিশুরা আনন্দে আত্মহারা হয়ে উঠে।
রক্ত বন্ধনের রুমেল রহমান জানান, একমাত্র ভালোবাসাই পারে সুন্দর একটি পৃথিবী উপহার দিতে। তাই মানুষের প্রথম ও প্রধান কাজই হলো মানুষ হয়ে সব জীবনকে ভালোবাসা। অন্যের মুখে হাসি ফোঁটাতে নিজেদের ছোট্ট একটি চেষ্টাই যথেষ্ট।
রুমেল রহমান আরো বলেন, রক্ত দান করে রক্ত বন্ধনের সদস্যরা চেষ্টা করে অন্যের মুখে হাসি ফোঁটাতে। পাশাপাশি নিজেদের মধ্যে সাধ্যের মধ্যে অর্থ সংগ্রহ করে তা সমাজের অতি প্রয়োজনিয় কিছু প্রয়োজন মেটাতে খরচ করা হয়। তেমন একটি উদ্যোগ হচ্ছে মারকাযুল হুদা হাফেজিয়া ও ক্বরীয়ানা মাদরাসার ৩০ কচিকাচা শিক্ষার্থীর হাতে তুলে দিলেন নতুন পবিত্র কোরআন শরীফ ও রেহেল তুলে দেয়া। আগামীতে এমন কাজ অব্যাহত থাকবে।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৮:৪৯ অপরাহ্ণ | Daily Sunshine