সর্বশেষ সংবাদ :

বিপিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন ২৭ এপ্রিল

স্টাফ রিপোর্টার: আগামী ২৭ এপ্রিল-২০২৪ ইং তারিখ বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে নির্বাচন কমিশনারগণ সকল প্রস্তুতি গ্রহন করেছেন। রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জস্থ বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার ১ এপ্রিল খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। আর একই কার্যালয়ে ২এপ্রিল দুপুর-২টা হতে বিকেল ৫টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার উপর আপত্তি গ্রহন, ৩ এপ্রিল দুপুর-২টা হতে বিকেল ৫টা পর্যন্ত আপত্তির উপর শুনানী ও নিস্পত্তি, ৪ এপ্রিল বেলা ১১টায় চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ৫ এপ্রিল বেলা-১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন বিতরণ ও জমা।
এছাড়াও ৬ এপ্রিল বেলা-১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেয়ার শেষ সময়, ৭ এপ্রিল দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ৮ এপিল বেলা ১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থী তালিকার উপর আপত্তি গ্রহন, ৯ এপ্রিল দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত আপত্তির উপর শুনানী ও নিস্পত্তি ঘোষনা, ১০ এপ্রিল বেলা ১১টা হতে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার ও একই দিন বিকেল ৫টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ২৭এপ্রিল বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন এবং দুপুর ১.৩০ টা হতে ২.৩০টা পর্যন্ত ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিৎ করেছেন অত্র নির্বাচনের নির্বাচন পরিচালনা বোর্ডের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল জাবীদ অপু ও নির্বাচন কমিশনার জিয়া হাসান আজাদ হিমেল।
প্রধান নির্বাচন কমিশনার বলেন, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক ও প্রচার সম্পাদক, নির্বাহী সদস্য মিলে মোট সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠনের লক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনের ফি এবং নিয়মাবলী জানতে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার যোগাযোগ করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ