সর্বশেষ সংবাদ :

আরটিজেএফ আহ্বায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মর্তুজা

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী টেলিভিশন অ্যান্ড ডিজিটাল জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু হয়েছে। এতে ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার ও দৈনিক সমকালের রাজশাহী ব্যুরো প্রধান সৌরভ হাবিবকে আহবায়ক ও নিউজ-২৪ এর স্টাফ রিপোর্টার মতিউর মর্তুজাকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আনোয়ার আলী হিমু, যমুনা টিভির ব্যুরো প্রধান শিবলী নোমান, এটিএন নিউজের স্টাফ রিপোর্টার বুলবুল হাবিব, খবরের কাগজের ব্যুরো প্রধান এনায়েত করিম, সময় টিভির স্টাফ রিপোর্টার মওদুদ রানা, প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রিপোর্টার রাজু আহমেদ, নেক্সাস টিভির রাজশাহী প্রতিনিধি আশরাফুল আলম সুইট, আরটিভির রাজশাহী প্রতিনিধি মোস্তাফিজ রকি, যমুনা টিভির স্টাফ করেসপন্ডেন্ট তারেক মাহমুদ, ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন মনিরুল ইসলাম, রিপোর্টার সাইফুর রহমান, নিউজ-২৪ এর ক্যামেরাপার্সন রনজু আহামেদ রকি, বাংলা টিভির ক্যামেরাম্যান অজয় ঘোষ।
সোমবার রাতে ডিবিসি নিউজের রাজশাহী অফিসে সিনিয়র সাংবাদিক সৌরভ হাবিবের আহবানে এক সভা অনুষ্ঠিত হয়। এতে টেলিভিশন ও মূলধারার ডিজিটাল প্লাটফর্মের গনমাধ্যম কর্মীদের মতমত গ্রহণ শেষে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
উল্লেখ্য, রাজশাহীর মূলধারার সংবাদকর্মীদের সংগঠিত করা, পেশাগত মানউন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি, সংবাদ কর্মীদের পেশাগত প্রয়োজনে পাশে থাকা এবং সৌহার্দ-সম্প্রীতি বৃদ্ধিতে কাজ করবে রাজশাহী টেলিভিশন অ্যান্ড ডিজিটাল জার্নালিস্ট ফোরাম। রাজশাহীতে কর্মরত টেলিভিশন ও মূলধারার গণমাধ্যমকর্মীরা এই সংগঠনের সদস্য হতে পারবেন।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ