সর্বশেষ সংবাদ :

নিখোঁজের দুদিন পর ভ্যানচালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের ২ দিন পর ক্ষতবিক্ষত এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে ব্যাটারিচালিত ভ্যানটি ছিনিয়ে নিতেই ঐ ভ্যানচালক কে ক্ষতবিক্ষত করে চোখ উপড়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। নিহত ভ্যান চালক উপজেলার চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ী গ্রামের দুলালের ছেলে পারভেজ (১৪) আলী। ভ্যানচালানোর পাশাপাশি সে সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।
মঙ্গলবার সকালে চৌডালা ইউনিয়নের মাদ্রাসামোড়-নরশিয়া রাস্তার পাশে বাগমারা এলাকা থেকে নিহত ভ্যানচালকের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার ভ্যানসহ সে নিখোঁজ হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ৩১ মার্চ রাতে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় পারভেজ। তাকে পরিবারের সদস্যরা খুঁজে না পেয়ে পরদিন সোমবার গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে।
মঙ্গলবার সকালে বাগমারা এলাকায় একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পরিবারের সহায়তায় নিখোঁজ পারভেজের মরদেহ সনাক্ত করে পরিবারের সদস্যরা। পুলিশ মরদেহ উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহন করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং শোকের ছায়া নেমে এসেছে।
গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল ইসলাম জানান, পারভেজের শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। তার দুটি চোখ তুলে নেয়া হয়েছে। তাই ধারণা করা হচ্ছে ভ্যান ছিনিয়ে নিতেই কে বা কারা তাকে হত্যা করে থাকতে পারে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর