সর্বশেষ সংবাদ :

মেধাবী শিক্ষার্থীদের মাঝে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার শিক্ষাবৃত্তি প্রদান

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীতে মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা। বৃহস্পতিবার (২১ মার্চ) বিমানচত্তরে সংস্থাটির প্রধান কার্যালয়ে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী। এতে সভাপতিত্ব করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী কমিটির সভাপতি আইয়ুব আলী।

অনুষ্ঠানে আগত অতিথিরা বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রী তাদের বক্তব্যের মাঝে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের উপ-মহাব্যবস্থাপক (কার্যক্রম) ও টিম লিডার (সম্বৃদ্ধি ও প্রবীণ কর্মসূচী) জিতেন্দ্র কুমার রায়, কেশরহাট ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক (অবঃ) মোঃ আশরাফুল ইসলাম সুলতানসহ অন্যান্যরা।

 

এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, সহযোগী সংস্থার সহ বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ | সময়: ৭:১৯ অপরাহ্ণ | Daily Sunshine