সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে লাইন ভাঙ্গা, ৪০ মিনিট বিলম্বে ট্রেন চলাচল

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী রেল ব্রিজের পশ্চিমে বাগমারী ২৩৭/১ নম্বর স্থানে রেললাইনেরর কিছু অংশ ভাঙ্গার কারণে পশ্চিমাঞ্চলের সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে লাইন মেরামতের পর ৪০ মিনিট বিলম্বে ট্রেন চলাচল শুরু হয়। সোমবার সকালে সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।
জানা যায়, সকালে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে সিল্কসিটি এক্সপ্রেস ছেড়ে যায়। এ সময় রেললাইন চেক করতে গিয়ে খালাসি মিলন হোসেন লাইনের কিছু অংশ ভাঙা দেখতে পান। এরপরে তিনি লাল নিশান টানিয়ে ভাঙা স্থানে ট্রেন থামিয়ে দেয়। একই সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনটি আড়ানী স্টেশনে দাঁড়িয়ে দায়। ফলে অন্যান্য ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে। এরপর ৪০ মিনিট ধরে রেললাইন মেরামতের পর সারাদেশের সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
আড়ানী স্টেশন মাস্টার মোশাররফ হোসেন বলোন, সকাল ৮ টা ৫২ মিনিটে আড়ানী স্টেশন ক্রস করার কথা ছিল সিল্কসিটি এক্সপ্রেস। কিন্তু রেললাইন ভাঙার কারণে স্টেশনের আদুরে থেমে ছিল কমিউটার ট্রেনটি। এর আগে রেললাইনে কাজ করা খালাসীরা রেললাইনটি ভাঙ্গা দেখে নিশান উড়িয়ে ট্রেন থামিয়ে দেয়। এখন ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।


প্রকাশিত: মার্চ ৫, ২০২৪ | সময়: ৫:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর