সর্বশেষ সংবাদ :

নিউ জিল্যান্ডের পর চেন্নাইকেও দুঃসংবাদ দিলেন কনওয়ে

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান টেস্টে ডেভন কনওয়েকে পাচ্ছে না নিউ জিল্যান্ড। দ্বিতীয় টেস্টের দলে তাকে পাওয়া নিয়ে আশাবাদী ছিল কিউইরা। তবে সেটা হচ্ছে না। একই সঙ্গে দুঃসংবাদ পেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার দল চেন্নাই সুপার কিংস। কনওয়েকে অর্ধেক মৌসুম পাবে না চেন্নাই।
চলতি বছরের ফেব্রুয়ারিতে অজিদের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পান কনওয়ে। নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, কনওয়ের আঙুলে চিড় ধরা পড়েছে এবং অস্ত্রোপচার করাতে হবে। ফলে এই বাঁহাতি ব্যাটসম্যানকে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।
দুই মাসের মতো মাঠের বাইরে থাকার ফলে আইপিলের প্রথমভাগের ম্যাচগুলো খেলতে পারবেন না কনওয়ে। এই ব্যাটসম্যান সেরে উঠতে উঠতেই অর্ধেক খেলা শেষ হয়ে যাবে। ফলে বড় ক্ষতির মুখোমুখিই হতে পারে চেন্নাই। কেননা গত আসরে ৬৭২ রান করে চেন্নাইয়ের শিরোপা জয়ে বড় অবদান রেখেছিলেন কনওয়ে।
এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টের নিউ জিল্যান্ড দল থেকে ছিটকে গেছেন পেসার উইল ও’রোক। প্রথম ম্যাচে হ্যামেস্ট্রিংয়ে আঘাত পাওয়ায় তাকে নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছে না দল। তার বদলি হিসেবে ডাক পেয়েছেন আরেক পেসার বেন সিয়ার্স। অভিষেকের অপেক্ষায় আছেন ২৬ বছর বয়সী এই পেসার। প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার স্পিন ঘূর্ণিতে নাকাল হয়ে ১৭২ রানের বড় ব্যবধানে হেরেছে নিউ জিল্যান্ড। ক্রাইস্টচার্চে সিরিজ বাঁচানোর লড়াইয়ে নামবে কিউইরা।


প্রকাশিত: মার্চ ৫, ২০২৪ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর