সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে মাদকসহ যুবলীগ কর্মী র‌্যাবের হাতে আটক

স্টাফ রিপোর্টার : 

রাজশাহীতে মাদকসহ এক যুবলীগ কর্মী কে আটক করেছে র‌্যাব-৫। রবিবার (০৩ মার্চ) রাতে রাজশাহীর মোহনপুর সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে তিন কেজি গাঁজা, একটি মোটরসাইকেল, একটি মোবাইল উদ্ধার করা হয়। আটককৃত যুবলীগ নেতার নাম রানবীর জাহান সাগর (২৮)। সে রাজশাহীর পবা উপজেলার আট নম্বর বড়গাছি ইউনিয়নের সবসার গ্রামের মো: শাহজাহান আলীর ছেলে। জানা যায় আটক রানবীর জাহান সাগর ইউনিয়ন যুবলীগের সদস্য।

উদ্ধারকৃত গাঁজা –  সানশাইন

 

 

 

 

 

ঘটনার বিবরণে সিপিএসসি, র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ০১ জন মাদক ব্যবসায়ী ০১টি মোটরসাইকেল যোগে মোহনপুর হতে ধোপাঘাটা বাজারের দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল রাজশাহী জেলার মোহনপুর থানাধীন সোনারপাড়া গ্রামস্থ সোনারপাড়া জামে মসজিদের সামনে ত্রিমোহনী বাজার হইতে ধোপাঘাটা বাজারগামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালে উপরোক্ত ঘটনাস্থল পাঁকা রাস্তার উপর ০১টি মোটরসাইকেল আসলে থামানোর সংকেত দেওয়া মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত মোটরসাইকেল চালক কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাবের টিম তাকে ঘটনাস্থলেই আটক করে।

 

র‌্যাবের কাছে আসামী জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী জেলার মোহনপুর থানাধীন বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল । উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার মোহনপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

 

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৪, ২০২৪ | সময়: ৫:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine