সর্বশেষ সংবাদ :

রাজশাহীর ১৬ মামলায় পলাতক এক পরিবারের ৪ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী থেকে ১৬ মামলায় পলাতক থাকা একই পরিবারের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঢাকার তুরাগ থানা এলাকা থেকে তাদর গ্রেফতার করে রাজশাহী আনা হয়েছে। শুক্রবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।
পুলিশ জানায়, রাজশাহীর একটি পরিবারের চারজনের বিরুদ্ধে ১৬টি মামলার গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) ছিল। এর মধ্যে চারটি মামলায় আদালতে তাদের সাজাও হয়েছিল। তবে পুলিশ পরিবারটির নাগাল পাচ্ছিল না। অবশেষে ঢাকার তুরাগ থানা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার চারজন হলেন, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়া মহল্লার মৃত আব্দুল কাদেরের ছেলে মো. শাহজাহান, তাঁর স্ত্রী বনো বেগম এবং ছেলে মোমিন শেখ ও মো. মুন্না।
জামিরুল ইসলাম জানান, রাজশাহী মহানগরী ও জেলার বিভিন্ন থানায় পরিবারের এই চারজনের বিরুদ্ধেই ১৬টি করে মামলা আছে। সব মামলাতেই তাঁদের বিরুদ্ধে পরোয়ানা ছিল। চারটি মামলায় পলাতক অবস্থায় আদালত তাদের সাজাও দিয়েছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার তুরাগের পরিবারটির অবস্থান নিশ্চিত হয়ে গত বুধবার দিবাগত রাতে অভিযান চালানো হয়।
অবশেষে চন্দ্রিমা থানা-পুলিশের একটি দল এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতারের পর রাজশাহী আনে। এরপর আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর